1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:৫০ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

কলেজ ছাত্রীর অনশন, পালালো প্রেমিক পুলিশ!

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৫ Time View

সাভার প্রতিনিধি:
ধামরাইয়ে বিয়ের দাবিতে পুলিশ কনস্টেবল মো. সাদ্দাম হোসেনের বাড়িতে দু’দিন ধরে অনশন করছেন নাসরিন আক্তার নামের এক শিক্ষার্থী। নাসরিন আক্তার দুদিন ধরে না খেয়ে থাকাতে শারীরিক অবস্থার বেগতিক বুঝতে পেরে এ অনশনের ঘটনায় কনস্টেবল বাজার থেকে কাজী ডেকে আনার কথা বলে তার বৃদ্ধ বাবা মো. মোজাম্মেল হক ওরফে মুজাবালীকে সঙ্গে নিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছে।

এই ঘটনার পর অনশনরত নাসরিন আক্তার বলেছেন, ৪৮ ঘণ্টার মধ্যে কনস্টেবল মো. সাদ্দাম হোসেনের সাথে তার বিয়ে না হলে তিনি আত্মহত্যা করবেন।

রবিবার সন্ধ্যায় ধামরাই উপজেলার বাসনা গ্রামে এমন ঘটনা ঘটে।

সোমবার সরজমিনে ওই পুলিশ কনস্টেবলের বাড়িতে গিয়ে নাসরিন আক্তার নামের ওই শিক্ষার্থীকে অনশনরতবস্থায় দেখা যায়।

তিনি বলেন, পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন আমাকে বিয়ের প্রলোভনে প্রলোব্দ করে বিভিন্ন স্থানে নিয়ে আমার সর্বনাশ করেছে। এখন তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে না করে নানা টালবাহানা করে সময় ক্ষেপণ করছে।

এমনকি আগের মত আমার সঙ্গে যোগাযোগও রক্ষা করছেনা। আমি পরিস্থিতি বুঝতে পেরেই রবিবার সন্ধ্যার দিকে সাদ্দামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করি। আর সাদ্দাম বাজার থেকে কাজী ডেকে আনার কথা বলে তার বাবাকে নিয়ে কৌশলে পালিয়ে গেছে। প্রয়োজনে আমার বিয়ে না হওয়া পর্যন্ত অনশন করে যাব। আমি এর শেষ দেখে ছাড়ব। দরকার হলে এজন্য প্রাণ বিসর্জন দিতেও আমি প্রস্তুত রয়েছি। তবু ওকে আমি ছাড়বনা।

এব্যাপারে অনশনরত ছাত্রীর পিতা বলেন, বিয়ের কথা বলে এখন বিয়ে করতে অসম্মতি। বিষয়টি সহজে ছাড় দেয়া হবেনা। সাদ্দাম আমার মেয়ের সাথে এটা খুবই খারাপ ও অন্যায় করেছে।

ধামরাই থানার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, বিষয়টি এখনও পর্যন্ত কেউ আমাকে জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: