1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

৭টি আঞ্চলে রেড জোন কার্যকর

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১৭ Time View

মানিকগঞ্জ প্রতিনিধি:
রাত ৮টা থেকে মানিকগঞ্জ ৭টি অঞ্চলে রেড জোন কার্যকর হচ্ছে। এই সাতটি অঞ্চল হলো মানিকগঞ্জ পৌর এলাকার ৩টি আঞ্চল, (উত্তর সেওতা, গঙ্গাধরপট্টি ও পশ্চিম দাশড়া) সাটুরিয়া উপজেলার ২টি অঞ্চল (সাটুরিয়া ইউনিয়ন ও ধানকোড়া ইউনিয়ন)। সিংগাইর উপজেলার দুইটি অঞ্চল (জয়মন্টপ ইউনিয়ন ও সিংগাইর পৌরসভা) করোনা সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ হওয়ায় এসকল এলাকা রেড জোন ঘোষণা করে জেলা প্রশাসন।

জেলা সিভিল সার্জন অনোয়ারুল আখন্দ জানান, জেলায় মোট করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। জেলায় মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ৪০৪ জন। রেড জোন ঘোষিত এলাকায় জনসমাগম, আচার অনুষ্ঠান বন্ধ থাকবে। বন্ধ থাকবে ব্যবসা বাণিজ্য দোকানপাট। অযথা এক এলাকার লোকজন অন্য এলাকায় আসা যাওয়া করা যাবে না। আগামী ৪ জুলাই পর্যন্ত এই আদেশ কার্যকর থাকবে।

জনসচেতনার লক্ষে সোমবার বিকালে জেলা প্রশাসক এসএম ফেরদৌস শহরের শহীদ রফিক সড়কে লোকজনদের রেড জোন সর্ম্পকে অবহিত করেন।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমীন আখন্দ, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, সরকার নির্দেশিত সকল আইন কঠোরভাবে পালন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: