1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

ক্ষোভ প্রকাশ মোহাম্মদ ইরফানের নিজের মৃত্যুর গুজবে

রিপোর্টার :
  • হালনাগাদ : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৩৩ Time View

ক্রীড়া ডেস্ক :

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো মানুষের নানাভাবে উপকার করে যাচ্ছে। একইসঙ্গে অপকারের কারণ হয়েও দাঁড়াচ্ছে। বিভিন্ন ধরনের গুজব এবং অপপ্রচারে বিড়ম্বনার শিকার হচ্ছেন অনেকে। সম্প্রতি করোনায় আক্রান্ত পাকিস্তানি সুপারস্টার শহিদ আফ্রিদিকে নিয়ে বিভিন্ন ধরনের গুজব ছড়িয়ে পড়ে। পরবর্তীতে লাইভে এসে সবাইকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুলভাল খবর প্রচার না করতে আহবান জানান আফ্রিদি।

কিন্তু তাতে কোনো কাজই হয়নি। এবার সামাজিক যোগাযোগের মাধ্যমে অপপ্রচারের ফলে বিড়ম্বনায় পড়েছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ ইরফান। পাকিস্তানের এই দীর্ঘদেহী ক্রিকেটার গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। এমনকি তাকে নিয়ে শোকবার্তাও দিতে থাকে সামাজিক যোগাযোগের মাধ্যমে। যার নেতিবাচক প্রভাব পড়েছে তাঁর পরিবারেও। পরবর্তীতে এই ক্রিকেটার টুইটারে নিজের অ্যাকাউন্টে এই নিয়ে ক্ষোভ প্রকাশের পাশাপাশি সুস্থ থাকার বিষয়টিও নিশ্চিত করেন।

তবে ইরফানের মৃত্যুর বানোয়াট খবরের পেছনে আরও এক ইরফান আছেন। পাকিস্তানের বধির ক্রিকেট দলের সদস্য মোহাম্মদ ইরফান শারীরিক অসুস্থতা নিয়ে মৃত্যুবরণ করেন। রোববার পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এই বিষয়ে এক বিবৃতি দেওয়া হয়।

আর এরপরই সামাজিক যোগাযোগের মাধ্যমে জাতীয় ক্রিকেট দলের দীর্ঘদেহী পেসারের মৃত্যুর খবর ছড়িয়ে যেতে শুরু করে। যা দেখে যারপরনাই বিরক্ত ৩৮ বছর বয়সী পেসার ইরফান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ৭ ফিট ১ ইঞ্চি উচ্চতার এই ক্রিকেটার উষ্মা প্রকাশ করে লিখেছেন, ‘সামাজিক যোগাযোগের কিছু মাধ্যমে গাড়ি দুর্ঘটনায় আমার মৃত্যুর ভিত্তিহীন খবর প্রচার করা হচ্ছে। যা আমার পরিবার ও বন্ধুবান্ধবকে বিব্রতকর অবস্থায় ফেলে দিয়েছে। এ বিষয়ে আমি অগণিত ফোন পাচ্ছি। দয়া করে এমন বিষয় ছড়ানোর আগে ভালোভাবে দেখে নেবেন। আমার কোনো দুর্ঘটনা হয়নি। আমরা ভালো আছি।’

২০১০ সালে পাকিস্তানের হয়ে অভিষেকের পর থেকে জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৪ টেস্ট, ৬০ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি খেলেছেন ইরফান। তিন ফরম্যাট মিলে তাঁর উইকেটসংখ্যা ১০৯টি। সর্বশেষ পিএসএলে মুলতান সুলতানের হয়ে খেলছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: