1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

গোপালগঞ্জ কোটালীপাড়া পৌরসভা মেয়রসহ নতুন করে আক্রান্ত ২১

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৪৬ Time View

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন ও গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিউটন মোল্লা করোনা আক্রান্ত হয়েছেন।

সোমবার রাতে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সুশান্ত বৈদ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. সুশান্ত বৈদ্য জানান, কোটালীপাড়া পৌরসভার মেয়র শেখ কামাল হোসেন ৪/৫ দিন ধরে জ্বরে ভুগছিলেন। গতকাল রবিবার তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। গতকাল সোমবার তাঁর করোনা পজিটিভ বলে রিপোর্ট এসেছে। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে আছেন বলেও ওই চিকিৎসক জানিয়েছেন।

অপরদিকে, করোনার শুরু থেকে মানুষের মধ্যে সচেতনা সৃষ্টি, মাস্ক বিতরণ, হাসপাতালসহ শহরের বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করা, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম এর পক্ষে অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা ও ইফতারি বিতরণ করে করোনা যোদ্ধা হিসেবে ব্যাপক পরিচিত পাওয়া সরকারি বঙ্গবন্ধু কলেজ সাধারণ সম্পাদক নিউটন মোল্লাও করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। সোমবার রিপোর্টে তাঁর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনিও নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, সোমবার নতুন করে ২১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ৫০৪ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত জেলায় মৃত্যুবরণ করেছেন ৯ জন। মৃত্যুবরণকারীদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ২ জন, টুঙ্গীপাড়ায় ১ জন, কাশিয়ানী ২ জন ও মুকসুদপুর উপজেলায় ৪ জন রয়েছেন।

তিনি জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ৭ জন, টুঙ্গীপাড়ায় ৩ জন, কোটালীপাড়ায় ৮ জন ও মুকসুদপুর উপজেলায় ৩ রয়েছেন। আক্রান্তদের আইসোলেশন নেওয়ার পাশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে বাকীদের মধ্যে ২৪৯ জন সুস্থ হয়েছেন। বাকী ২৪৬ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। মোট আক্রান্তের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলায় ১১১ জন, টুঙ্গীপাড়ায় ৬৬ জন, কোটালীপাড়ায় ৭৯ জন, কাশিয়ানীতে ১২০ জন ও মুকসুদপুর উপজেলায় ১২৮ রয়েছে।

সুস্থ বাড়িতে ফিরেছেন গোপালগঞ্জ সদর উপজেলায় ৩২ জন, টুঙ্গীপাড়ায় ৩৪ জন, কোটালীপাড়ায় ৪৯ জন, কাশিয়ানীতে ৬৭ জন ও মুকসুদপুর উপজেলায় ৬৭ জন।
জেলায় ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ৪৪ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় ৪৪৪৩ জনের নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: