1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৩২ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

বরিশাল মেট্রোপলিটনের ৬১ পুলিশ সদস্যের করোনা জয়

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৪৫ Time View

নিজস্ব প্রতিবেদক:

সাম্প্রতিক মহামারী করোনা থেকে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬১জন সদস্য। এখনও বিভিন্ন হাসপাতালে এবং নিজ বাসায় চিকিৎসাধীন আছেন ১১৩জন। তবে তাদের অবস্থা দিন দিন উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

গত ৯ মে থেকে সোমবার পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৭৪জন সদস্যের করোনা শনাক্ত হয়। সোমবার পর্যন্ত চিকিৎসায় সুস্থ হওয়া ৬১ জন পুলিশ সদস্যের কাজে যোগদানের এখনও কোন নির্দেশনা দেয়নি কর্তৃপক্ষ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশে গত ৯ মে সর্বপ্রথম করোনা শনাক্ত হয় উপ-পুলিশ কমিশনার (উত্তর) কার্যালয়ের অতিরিক্ত উপ-কমিশনারের গাড়ি চালক মাহমুদ হোসেনের। তারপর অনেকে আক্রান্ত হয়ে সুস্থতা লাভ করলেও গাড়ি চালক কনস্টেবল মাহমুদ হোসেন এখনও করোনা থেকে মুক্তি পায়নি। প্রতিবার তার ফলোআপ রিপোর্ট পজেটিভ আসছে। যদিও তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই এবং তিনি সুস্থ স্বাভাবিক রয়েছেন বলে দাবি করা হচ্ছে।
মেট্রোপলিটন পুলিশের নগর বিশেষ শাখা সূত্র জানায়, এ পর্যন্ত অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, সহকারী কমিশনার, ২জন পরিদর্শক, উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক এবং কনস্টেবল সহ ১৭৪ জন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়।

তাদের মধ্যে চিকিৎসায় সুস্থ হয়েছেন ২ পরিদর্শক, ৪জন উপ-পরিদর্শক, ৫ জন সহকারী উপ-পরিদর্শক এবং ৫০ জন কনস্টেবল। এদের মধ্যে একজন নারী পুলিশ সদস্যও রয়েছে।

সুস্থ হওয়া ব্যক্তিদের মধ্যে ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৮জন। সবশেষ গত ১৬ জুন ৫ পুলিশ সদস্য করোনা থেকে সুস্থতার ছাড়পত্র পেয়েছেন। তবে সুস্থ হওয়া সবাই এখনো হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাদের পেশাগত দায়িত্ব পালনে এখনও কোন দিক নির্দেশনা দেয়নি ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বরিশাল মেট্রোপলিটনের করোনা আক্রান্ত সদস্যদের মধ্যে এখনও ঢাকার রাজারবাগে ১২ জন, বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে ১৬জন, জেনারেল (সদর) হাসপাতালে ১২ জন ও শেবাচিম হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪জন। এখনও আক্রান্ত ১১৩জনের মধ্যে ৬৯জন চিকিৎসা নিচ্ছেন তাদের নিজ নিজ বাসায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: