1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩৩ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

সুনামগঞ্জ মদসহ অনলাইন পোর্টালের কথিত সম্পাদক আটক

রিপোর্টার :
  • হালনাগাদ : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪৫ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের ছাতকে ডিবি পুলিশের অভিযানে ফকির মোহাম্মদ হাসান নামে অনলাইন নিউজ পোর্টালের এক সম্পাদককে তিন বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার সুনামগঞ্জ ডিবি পুলিশের এস আই উস্তার, এস আই মো. আলিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে মাদক সেবন অবস্থায় তিন বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ তাকে গ্রেফতার করে ছাতক থানায় হস্তান্তর করা হয়।

দুপুরে ডিবি পুলিশ বাদি হয়ে ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রন আইনের ৩৬(১) স্মরনী ২৫ ততসহ ২৫বি ধারায় এ মামলাটি দায়ের করা হয়। যার মামলা নং-২১,তারিখ ২৩/০৬/২০২০ইং।

গ্রেফতারকৃত ফকির মোহাম্মদ হাসান নিজেকে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে চাদাঁবাজি, মাদক সেবন ও বিক্রি করে আসছিলেন বলে জানা গেছে। তিনি সহজ সরল মানুষজনের দুর্বলতার সুযোগ খোঁজে তার ভূইফোড় অনলাইন পোর্টালে মিথ্যাচার করে মানহানির মাধ্যমে ব্লেকমেইল করে হাতিয়ে নিতেন মোটা অংকের টাকা, এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ফকির মোহাম্মদ হাসান ছাতক উপজেলার সিংগুয়া গ্রামের শাহ মোঃ ফকির ওরফে কালার ছেলে। কিছুদিন পূর্বে একটি চুরির মামলায় জেল খেটে এক মাসের ভেতরে আবারো ৩ বোতল মদসহ গ্রেফতার হলেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি কাজী মোক্তাদির হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল জানান, মাদকদ্রব্য সেবন ও বিক্রি আইনগত দন্ডনীয় অপরাধ। এই সমস্ত অপরাধ দমনে ছাতক থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে ও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: