1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:১১ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা

রিপোর্টার :
  • হালনাগাদ : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৪৫ Time View

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের বানিয়াচংয়ে যৌতুকের টাকার জন্য গৃহবধূ মনোয়ারা বেগমকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকেই স্বামী লিটন মিয়া পালাতক রয়েছেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আজমান মিয়া জানান, উপজেলার বলাকীপুর গ্রামের লিটন মিয়ার সঙ্গে প্রায় তিন বছর আগে বিয়ে দেয়া হয় কুশিয়ারতলা গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে মনোয়ারা বেগমকে। বিয়ের পর তাদের কোল জুড়ে আসে দুইটি সন্তান। সম্প্রতি তাদের মধ্যে যৌতুকের টাকার জন্য কলহের সৃষ্টি হয়। বেশ কয়েকবার তার স্বামী মনোয়ারাকে টাকা আনতে মারধর করে বাবার বাড়ি পাঠায়।

বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। একপর্যায়ে লিটন মিয়া মনোয়ারাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কয়েক ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। মৃত্যুর পর পরই লিটন মিয়া আত্মগোপনে চলে যায়।

বানিয়াচং থানার ওসি এমরান হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। পরবর্তীতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: