1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:০২ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

‘সবার সম্মিলিত প্রচেষ্টা ও উদ্যোগ জরুরি করোনা ঠেকাতে ’

রিপোর্টার :
  • হালনাগাদ : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৩৬ Time View

নিজস্ব প্রতিবেদক :

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, করোনা সংক্রমণ ঠেকাতে সবার সম্মিলিত প্রচেষ্টা ও উদ্যোগ জরুরি।
শনিবার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিলেটে ৩১ শয্যাবিশিষ্ট শাহপরান করোনা আইসোলেশন সেন্টারের উদ্বোধনের সময় সিলেটবাসীকে করোনায় স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে এসব কথা বলেন তিনি।

সিলেট সিভিল সার্জন অফিস এবং সিলেট কিডনি ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে করোনা ইউনিটটি চালু হলো। এর আগে সিলেটে একশ’ শয্যার শহীদ শামসুদ্দিন হাসপাতাল ও দু’টি বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসাসেবা শুরু হয়।

হাসপাতালগুলোকে মানবিক বিবেচনায় করোনা রোগীদের এবং অন্যান্য সাধারণ রোগে আক্রান্তদের আন্তরিক সেবা দিতে পররাষ্ট্রমন্ত্রী হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের প্রতি আহ্বান জানান।

মন্ত্রী কিডনি ফাউন্ডেশনের উদ্যোগের প্রশংসা করে বলেন, আমার আশা ছিলো এই সময়ে সিলেটে অত্যন্ত উন্নত চিকিৎসাসেবা পাবে করোনা রোগীরা। এখানে অনেক উন্নতমানের হাসপাতাল রয়েছে। কিছু কিছু ক্ষেত্রে তা হয়নি। তবে কিডনি ফাউন্ডেশনের মতো বেসরকারি উদ্যোগ ও প্রবাসীদের আন্তরিক সহযোগিতা সত্যিই প্রশংসনীয়।

সিলেট শহরতলীর খাদিমপাড়ায় অবস্থিত ৩১ শয্যা বিশিষ্ট শাহপরান হাসপাতালটি চালু হওয়ায় সিলেটে সরকারি প্রথম করোনা আইসোলেশন সেন্টার শামসুদ্দিন হাসপাতালে রোগীর চাপ কিছুটা কমবে। এই হাসপাতালে আজ থেকে কোভিড-১৯ এর চিকিৎসা পাবেন রোগীরা।

উদ্বোধন অনুষ্ঠানে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রাশেদা কে চৌধুরী, সিলেট কিডনী ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ রোটারিয়ান জুবায়ের আহমদ চৌধুরী অনলাইনে যুক্ত হন। হাসপাতালে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, ওসমানী মেডিকেল হাপসাতালের পরিচালক ডা. ইউনুছুর রহমান, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ বিশ্বাস প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: