1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১১ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

গাজীপুরে ৩৪০ বস্তা গম জব্দ, আটক ২

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৭৩ Time View

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর মহানগরীর বাসন থানার নাওজোর বাইপাস মোড় থেকে সরকারি কাবিখার ৩৪০ (১৭ টন) গম জব্দ করেছে র‌্যাব। এসময় ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে-বরিশালের বাকেরগঞ্জ থানার উত্তর রুনসি গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মো. শফিকুল ইসলাম ওরফে লিটন (৪০) ও টাঙ্গাইল ভূয়াপুর থানার চর কয়ড়া গ্রামের মো. আবদুর রহিমের ছেলে মো. হাফিজুর রহমান (১৮)।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার সকালে গাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকায় র‌্যাবের নিয়মিত চেক পোষ্ট ডিউটি চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির গম কালীগঞ্জ খাদ্য গুদাম হতে একটি ট্রাক যোগে কালবাজারে বিক্রির জন্য কালীগঞ্জ হতে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওয়ানা করেছে অসাধু ও কালোবাজারিরা। এমন খবরের ভিত্তিতে র‌্যাব-১ সদস্যরা গাজীপুর মহানগরীর নাওজোর বাইপাস মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ট্রাক ভর্তি ৩৪০ বস্তা সরকারি গম যার ওজন ১৭ টন জব্দ করা হয়। এর মূল্য আনুমানিক ৫ লাখ ৩৩ হাজার ৪৪৩ টাকা।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, কাজের বিনিময় খাদ্য কর্মসূচির সরকারি খাদ্য গুদামের গম কালোবাজারে কেনাবেচা ও মজুদ করার উদ্দেশ্যে ৩৪০ বস্তা গম টাঙ্গাইল নিয়ে যাচ্ছিল। তারা ট্রাকে করে দীর্ঘদিন ধরে সরকারি কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচির জন্য গম কালোবাজারির মাধ্যমে সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মজুদ করে পরে তা বেশি দামে বিক্রি করে আসছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: