1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:০০ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

হোসেনপুরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ঘড়বাড়ি পুড়ে ছাই উল্টো ভুক্তভোগী বাড়ি ছাড়া

রিপোর্টার :
  • হালনাগাদ : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৮৮ Time View

কিশোরগঞ্জ প্রতিনিধি:
দুর্বৃত্তদের দেওয়া আগুনে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার ১নং জিনারি ইউনিয়নের অধিবাসি জেসমিন সুলতানা পুষ্প ও তার পরিবার ১০ দিন যাবত গ্রাম ছাড়া। ঘটনার সূত্রে জানা যায়, গত ১৮ জুন-’২০ দিবাগত রাত আনুমানিক ৩টায় স্থানীয় ইউনিয়ন যুব মহিলা লীগের নেত্রী মোসাঃ জেসমিন সুলতানা পুষ্পের বসত ঘর ও যুব মহিলা আওয়ামী লীগের স্থানীয় কার্যালয় দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। এ সময় পুষ্প ও তার পিতা মোঃ জমির উদ্দিন ঘর থেকে বের হয়ে দাউ দাউ করে জ্বলতে থাকা আগুন দেখতে পায়।
এ দৃশ্য দেখে পুষ্প ও তার পরিবারের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিভানোর কাজে যোগদান করে, এক পর্যায়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসে। এ ঘটনার পর পুষ্প বাদী হয়ে হোসেনপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরি নং ৫২৩১৯৬। এ ঘটনা পসঙ্গে হোসেন পুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা শেখ মুস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি যুগ-যুগান্তরকে জানান-অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আসামীদের খুঁজে বের করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এদিকে ভুক্তভোগী জেসমিন সুলতানা পুষ্প বলেন- এ ঘটনার পর আমি স্থানীয় সাংসদ ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি (কিশোরগঞ্জ-১)-কে ফোন দিয়ে ঘটনাটি অবহিত করি। পুষ্প আরো বলেন- ইউনিয়ন থেকে শুরু করে জেলা পর্যায় পর্যন্ত সংশ্লিষ্ট প্রশাসনের সকলের গোচরে ঘটনাটি অবগত করা সত্ত্বেও তিনি বিচার পাননি। যে ঘরটি আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে, সে ঘরে ছিলো গুরুত্বপূর্ণ আসবাবসামগ্রী, যার বর্তমান বাজার মূল্য প্রায় দশ লক্ষ টাকা। পুষ্প বলেন- তিনি তার বসতঘরের অর্ধেক অংশে ১নং জিনারি ইউনিয়ন আওয়ামী যুব মহিলা লীগের কার্যালয় করে দিয়েছিলেন। যে কার্যালয় ছিলো-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। আরো ছিলো- জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলাম, প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলাম ও বর্তমান সাংসদসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের ছবি। আরো ছিলো-অফিসিয়াল চেয়ার-টেবিল, সোফাসেট, অফিস স্টেশনারি, ব্যাংকের চেক বই এবং গুরুত্বপূর্ণ সাংগঠনিক নথিপত্র। দুঃখজনক হলেও সত্য, এ ঘটনার দশ দিন অতিবাহিত হয়ে গেলেও এখন পর্যন্ত প্রশাসন ও কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করতে সক্ষম হয়নি। এদিকে দুর্বৃত্তদের প্রাণনাশের হুমকি-ধমকিতে পুষ্প ও তার পরিবার বর্তমানে বাড়ি ছাড়া। কবে তারা নির্ভিঘ্নে বাড়ি ফিরতে পারবে আদৌ জানেনা। এ ব্যপারে ভুক্তভোগী জেসমিন সুলতানা পুষ্প প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তরিৎ গতিতে যথাযথে পদেক্ষেপ গ্রহনের জন্য জোর দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: