1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৮ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

চিকিৎসার জন্য ব্যাংকক নেয়া হচ্ছে সাহারা খাতুনকে

রিপোর্টার :
  • হালনাগাদ : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৮৮ Time View

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নেয়া হচ্ছে।
বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন সাহারা খাতুন নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) অক্সিজেন ভেন্টিলেশনের সাপোর্টে রয়েছেন।

তার ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাহারা খাতুনকে ব্যাংকক নিতে সেখানকার বামরুনগ্রাদ হাসপাতালে যোগাযোগ করা হয়েছে। এজন্য সব ধরনের প্রস্তুতিও নেয়া হচ্ছে। এয়ার অ্যাম্বুলেন্সে বহন করার উপযোগী ছাড়পত্রও দিয়েছেন চিকিৎসকরা। সবকিছু ঠিক থাকলে এবং নির্দেশনা এলে তাকে বৃহস্পতিবার নেয়ার সম্ভাবনা রয়েছে।

মুজিবুর জানান, সাহারা খাতুনের শারীরিক অবস্থার কোনো উন্নতি বা অবনতি হয়নি। তিনি আগের দিনের মতোই আছেন। তবে মাঝে মাঝে একটু কথা বলছেন।

গত ২৬ জুন বেলা ১১টার দিকে হঠাৎ সাহারা খাতুনের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাই-ডিফেন্সি ইউনিট (এইচডিইউ) থেকে ফের আইসিইউতে স্থানান্তর করা হয়। তার হার্টবিট প্রায় বন্ধ হয়ে গিয়েছিলো। পাঞ্চ করে হার্টবিট ফিরিয়ে আনতে হয়েছে। এখন তাকে অক্সিজেন ভেন্টিলেশনের সাপোর্টে রাখা হয়েছে। এর আগে শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় ২২ জুন তাকে আইসিইউ থেকে এইচডিআইতে আনা হয়েছিলো।

৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় আক্রান্ত। গত ৩ জুন ভোর ৪টা ৪০ মিনিটে শ্বাসকষ্ট নিয়ে তিনি ইউনাইডেট হাসপাতালে ভর্তি হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: