1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

বিএনপি অপরাজনীতির সূচনা করেছে

রিপোর্টার :
  • হালনাগাদ : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩১ Time View

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি এদেশের অপরাজনীতির হোতা। এরাই বাংলাদেশে সাম্প্রদায়িক অপরাজনীতির সূচনা করেছে। তাই বাংলাদেশের মানুষ বিএনপির নেতিবাচক রাজনীতিকে প্রত্যাখ্যান করেছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সম্প্রতি এক অনুষ্ঠানে বলেন, বাংলাদেশে এখন পর্যন্ত যতোগুলো অপরাজনীতি হয়েছে তার সবই বিএনপি করেছে। আওয়ামী লীগ আক্রমনাত্মক নয়, সহাবস্থানের রাজনীতি বিশ্বাস করে। এ পর্যন্ত দেশে ঘটে যাওয়া প্রতিটি অপরাজনীতির জন্য বিএনপিই দায়ী। দেশে যতোগুলো ঘটনা ঘটেছে সব তাদের সময়ে ঘটেছে। অপশক্তি জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক রাজনীতির পৃষ্ঠপোষক বিএনপি। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বাংলাদেশের মানুষ এদের নেতিবাচক রাজনীতিকে প্রত্যাখ্যান করেছে।

‘এ অপশক্তি (বিএনপি) যদি আবার ক্ষমতায় আসতে পারে তাহলে আবারো অন্ধকারে ডুবে যাবে বাংলাদেশ। তারা রক্তস্রোত বইয়ে দেবে। দেশ আবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে। এ দলকে জনগণ প্রত্যাখ্যান করেছে। তারা এখন ষড়যন্ত্র করছে।’

তিনি আরো বলেন, বিএনপির ষড়যন্ত্রের বিরুদ্ধে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। চক্রান্তের চোরাপথ দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে দলটি।

বিএনপি আন্দোলনেও ফেল, নির্বাচনেও ফেল। আন্দোলনে ফেল করলে নির্বাচনেও ফেল করে। বিএনপি ফেলের মধ্যেই আছে। তাদের ভাগ্যে বিজয় কবে আসবে জানি না। নেতিবাচক রাজনীতির কারণে মানুষ আর তাদের সঙ্গে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অর্জন বিএনপি নেতিবাচক রাজনীতির উপর সংকটের যে কালো ছায়া ফেলেছে, সে থেকে বিএনপির নিস্তারের কোনো উপায় নেই।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ এক অনুষ্ঠানে বলেন, এই সংকটময় সময়ও বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে আসেনি সহযোগিতার হাত বাড়ায়নি। তারা জনগণের জন্য রাজনীতি করে না। তাদের নেতিবাচক রাজনীতির কারণে দেশের মানুষের সর্মথন নেই। তারা সরকারের সমালোচনা করে এই সংকটময় পরিস্থিতিতেও রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত। এই সংকটময় পরিস্থিতিতে রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতা থেকে বিরত না থাকলে দেশবাসী সহ্য করবে না।

তিনি আরো বলেন, আগে যে ক্ষমতার দাপটে দেশের মানুষকে জিম্মি রেখে ফায়দা হাসিল করতে চেয়েছিলো তার সুযোগ দেশের মানুষ আর দেবে না। নেতিবাচক রাজনীতির কারণে বাংলাদেশের নতুন প্রজন্মের কাছে বিএনপি অচেনা হয়ে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: