1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

বানসালি অভিযোগ অস্বীকার করলেন

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৬ Time View

বিনোদন ডেস্ক :

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নির্মাতা সঞ্জয় লীলা বানসালির জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশ।

সোমবার (৬ জুলাই) বানসালিকে থানায় তলব করা হয়। দুপুর সাড়ে ১২টায় তিনি থানায় যান। প্রায় তিন ঘণ্টা তাকে বিভিন্ন প্রশ্ন করা হয়। এরমধ্যে জোনাল ডিসিপি অভিষেক ত্রিমুখী এই নির্মাতাকে এক ঘণ্টা প্রশ্ন করেন বলে জানা গেছে।

সুশান্তের মৃত্যুর পর থেকে ভক্তরা অভিযোগ করে আসছেন ‘রাম লীলা’ এবং ‘বাজিরাও মাস্তানি’ সিনেমা থেকে সুশান্তকে বাদ দিয়েছেন বানসালি। তবে জবানবন্দিতে তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেছেন এই নির্মাতা।

বানসালি জানান, যশরাজ ফিল্মসের ‘পানি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় তার সিনেমায় অভিনয় করতে চাননি সুশান্ত। পরে আর বিষয়টি নিয়ে আলোচনা হয়নি।

এ প্রসঙ্গে অভিষেক ত্রিমুখী বলেন, ‘বানসালি চারটি সিনেমায় সুশান্তকে নেওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু শিডিউল না থাকায় তা সম্ভব হয়নি এবং অন্য অভিনেতাকে নিতে বাধ্য হন।’

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তী সময়ে ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, ঝুলে থাকায় অ্যাসফিক্সিয়ার (শরীরে অক্সিজেনের ঘাটতি) কারণেই সুশান্তের মৃত্যু হয়েছে। পাশাপাশি সুশান্তের শরীরে হাতাহাতি বা বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার নখও পরিষ্কার ছিল। এটি পরিস্কার আত্মহত্যার ঘটনা। অন্য কোনো বিষয় নেই। এছাড়া ভিসেরা রিপোর্টেও নেতিবাচক কিছু পাওয়া যায়নি।

এদিকে মৃত্যুর আগে বিষণ্নতায় ভুগছিলেন সুশান্ত। ভক্তদের দাবি, পেশাগত চাপেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমাখ্যাত এই অভিনেতার আত্মহত্যার পেছনে মূল কারণ খুঁজতে তদন্ত শুরু করে পুলিশ। জানা গেছে, এই ঘটনায় এখন পর্যন্ত ত্রিশ জনের জবানবন্দি নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: