1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৫২ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

দুর্নীতিকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে বিএনপি: ওবায়দুল কাদের

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৫৪ Time View

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন কখনো দুর্নীতির বিচার করেনি। তারা দুর্নীতিকে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়েছে, সেটার প্রমাণ তাদের নেতৃত্ব। তারা দলটির গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাতিল করে দুর্নীতিবাজদের দলের নেতৃত্বে এনেছে।
রোববার তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন মন্ত্রী।

জনগণের জীবন-জীবিকার ক্ষেত্রে সরকারের কোনো দায়িত্ব নেই- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগ প্রত্যাখ্যান করে ওবায়দুল কাদের বলেন, জীবন ও জীবিকার চাকা সচল রাখতে শেখ হাসিনা সরকার যখন নানামুখী সিদ্ধান্ত নিয়েছিল তখন বিএনপি সমালোচনা করেছিল। আর এখন লকডাউনের জন্য চাপ সৃষ্টি করে তিনি জনগণের জীবিকার কথা বলছেন। বিএনপির সুবিধাবাদী রাজনৈতিক চরিত্র এবং ডাবল স্ট্যান্ডার্ড এরইমধ্যেই জনগণের কাছে পরিষ্কার হয়ে গেছে। আপনারা দেশের এই সংকটকালে জনগণকে বিষোদগার ছাড়া কী দিতে পেরেছেন?

তিনি বলেন, বিএনপি আমলে বাংলাদেশে ছিল দুর্নীতিতে চ্যাম্পিয়ন। বিএনপি ক্ষমতায় থাকাকালীন কখনো দুর্নীতি, অন্যায়, অপরাধ, অত্যাচারের বিচার করেনি। তাদের মুখে দুর্নীতি বিরোধী কথা মানায় না।

ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনার সততা সর্বজন স্বীকৃত, তিনিই পেরেছেন নিজ উদ্যোগে দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান চালাতে। দলীয় পরিচয়ের ঊর্ধ্বে উঠে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালিয়েছেন।

সরকারের অবহেলা আর অজ্ঞতার জন্য নাকি পরিস্থিতি খারাপ হয়েছে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার সর্বোচ্চ চেষ্টা করে জনগণকে সঙ্গে নিয়ে সংকট মোকাবিলা করে চলেছে। সীমাবদ্ধতার মধ্যেও বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী কাজ করে যাচ্ছে সরকার। আপনারা (বিএনপি) তো বলেছিলেন রাস্তায় রাস্তায় মানুষ পড়ে থাকবে। সেটি হয়নি বলেই কী আপনাদের গাত্রদাহ? ‌

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: