1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:৪২ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

সাহেদের বিদেশ যাওয়ার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৫৭ Time View

নিজস্ব প্রতিবেদক:

রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের বিদেশ যাওয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
রোববার সচিবালয়ে এক সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। ঈদুল-আজহা উপলক্ষে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা, কোরবানির পশুর হাটের নিরাপত্তা ও চামড়া পাচার রোধকরণ ও শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ প্রাসঙ্গিক বিষয়ে করণীয় নির্ধারণের লক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদকে খোঁজা হচ্ছে, তার আত্মসমর্পণ করতে হবে; অন্যথায় গ্রেফতার করা হবে। তার বিদেশ যাওয়ার সুযোগ নেই।

সভা শেষে আইজিপি ড. বেনজীর আহমেদ বলেন, সাহেদের গ্রেফতার না হওয়া পর্যন্ত চেষ্টা অব্যাহত থাকবে।

এর আগে, গত সোমবার রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

টেস্ট না করেই করোনাভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অভিযোগে সিলগালা করে দেয়া হয় ঢাকার উত্তরায় রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের প্রধান কার্যালয়। এরপর হাসপাতালটির মিরপুর শাখাও বন্ধ করে দেয় র‌্যাব।

মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানায় দণ্ডবিধি ৪০৬/৪১৭/৪৬৫/৪৬৮/৪৭১/২৬৯ ধারায় প্রতারণার অভিযোগে হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে এক নম্বর আসামি করে সংশ্লিষ্ট ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। এর মধ্যে আটজনকে আটক করা হয়েছে। এখনো পলাতক সাহেদসহ বাকি নয়জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: