1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

হালুয়াঘাটে মাস্ক পরিধান ক্যাম্পেইন অনুষ্ঠিত

রিপোর্টার :
  • হালনাগাদ : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৫৬ Time View

ময়মনসিংহ প্রতিনিধি :
করোনা ভাইরাস বিস্তার রোধে জনসচেতনতা বৃদ্ধি এবং মাস্ক ব্যবহার শতভাগে উন্নীতকরণের লক্ষ্যে ময়মনসিংহের হালুয়াঘাটে জেলা প্রশাসকের নির্দেশে ‘স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরি, করোনার বিস্তার রোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের উদ্যোগে “Wear your Mask campaign” কর্মসূচী পালন করা হয়।

মঙ্গলবার (২৮ জুলাই) মাস্কবিহীন জনসাধারণকে মাস্ক পরিধানের মধ্য দিয়ে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম। কর্মসূচির অংশ হিসেবে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি সচেতনতামূলক র‍্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে ‘সেবা যদি নিতে চান, মাস্ক পড়ে অফিসে যান ও নো মাস্ক, নো শপিং’ সম্বল্বিত প্লেকার্ড প্রদর্শন করা হয়। এসময় র‍্যালিতে অংশগ্রহণ করেন পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞা, সহকারী কমিশনার (ভুমি) তানভীর আহমেদ, একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলাম, সমবায় বিষয়ক কর্মকর্তা সৈয়দ কামরুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা, ওসি (তদন্ত) শফিকুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
এছাড়াও পৌরসভার অস্থায়ী কার্যালয়ে পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞা, আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকনসহ স্থানীয় নেতৃবৃন্দ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ ও পরিধানে সচেতন করা হয় ।

মাস্ক ক্যাম্পেইন বাস্তবায়ন করতে উপজেলার সরকারি, বেসরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে একযোগে মাস্ক বিতরণ করা হয়। ক্যাম্পেইন সফল করতে সকাল থেকে মাঠে ছিলেন স্বেচ্ছাসেবকবৃন্দ।

কার্যক্রম শেষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রেজাউল করিম বলেন, করোনাভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে জেলা প্রশাসনের উদ্যোগকে বাস্তবায়ন করার লক্ষ্যে মাস্ক বিতরণ ও জনসচেতনতা কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এ সংক্রমন থেকে বাঁচতে আগে নিজে সচেতন হতে হবে, অপরকেও সচেতন করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা অবশ্যই এই দুর্যোগ কাটিয়ে উঠবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: