1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

তিতাসের মাছিমপুরে ১৮৪ক্যান বিদেশী বিয়ার জব্দ

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৮৫ Time View


এবাদুল হোসেন -তিতাস,হোমনা (কুমিল্লা)
কুমিল্লার তিতাসের মাদকের সেন্টারপয়েন্ট খ্যাত মাছিমপুর বাজার থেকে ১৮৪ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করেছে তিতাস থানার এসআই মো. বিল্লাল হোসেন।
গতকাল ৮আগস্ট শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাছিমপুর আর আর ইনস্টিটিউশন মার্কেটে অভিযান চালিয়ে এ বিয়ার গুলো জব্দ করেন। তবে দোকানের মালিক কিংবা মাদক ব্যবসায়ী কাউকে আটক করা সম্ভব হয়নি।
জানা যায়, রাত ১০টার দিকে তিতাস থানার এসআই মো. বিল্লাল হোসেন ও এএসআই মো. সারওয়াল হোসেনসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন।
ঘটনাস্থলে পৌছে বাজার কমিটির সভাপতি আ. বাতেন সরকার রেনু মিয়া ও সাধারণ সম্পাদক মো. হাসান বশিরের উপস্থিতিতে দোকানের তালা ভেঙ্গে দোকানের ভিতরে রক্ষিত ৪টি প্লাষ্টিকের বস্তা উদ্ধার করে। ৪টি বস্তায় ৮কেইস বিয়ার পাওয়া যায়। খবর পেয়ে তিতাস থানার ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম, এসআই মধুসূদন, এসআই সুমন পাটোয়ারী।
সূত্র জানায়, ওমর আলীর চা স্টলের পাশের দোকানটি স্কুলের নামের হলেও ব্যবহার করছেন উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. মুজিবুর রহমান।
এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মো. মাহফুজুর রহমান চৌধুরী ও ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আলী মেম্বার সাংবাদিকদের বলেন, দোকানের চাবি মুজিবুর রহমানের কাছে ছিলো, সে দোকানে কি ব্যবসা করেন তা আমরা জানিনা।
রাতে মুজিবুর রহমানকে একাধিকবার কল করা হলেও তিনি দোকানে আসেন নি। তিনি বলেন, আমি দূরে আছি।

এই বিষয়ে তিতাস থানার ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, এই বিয়ার ব্যবসার সাথে কারা জড়িত তা তদন্ত সাপেক্ষে খুঁজে বের করা হবে এবং মামলার প্রক্রিয়া চলছে।
কয়েক বছর আগেও স্কুলের পাঠাগারে বিয়ার ব্যবসার অভিযোগ উঠেছিল। তখন সংবাপত্রে নিউজ হওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় হয়েছিল। আজ পানির মত পরিষ্কার ও সত্য প্রমাণিত হলো স্কুলের স্থাপনা ব্যবহার করে মাদকের ব্যবসা জমজমাট। তবে কর্তৃপক্ষ এ দায় এড়াতে পারে না বলে মন্তব্য করেন সুশিল সমাজ। বিদ্যালয়টির দীর্ঘদিনের লালিত নষ্টকারী এসব সমাজের কলঙ্কদের বিচারেরও দাবি জানান তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: