1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

রাজধানী যাত্রাবাড়ীতে জাল সনদ প্রস্তুতকারী দুই ব্যক্তি আটক

রিপোর্টার :
  • হালনাগাদ : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৫১ Time View

নিজস্ব প্রতিবেদক
যাত্রাবাড়ী থানার গোলাপবাগ এলাকা থেকে বিভিন্ন শিক্ষা বোর্ডের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক এবং বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ ও জাল সনদ তৈরীর সরঞ্জামাদিসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১০।

রবিবার রাতে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

আটককৃত হলেন, আলমগীর হোসেন টুটুল (৪০) ও আবুল কাশেম (৪০)।
কাইমুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে বিভিন্ন শিক্ষা বোর্ডের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক এবং বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ প্রস্তুতকারী দুই জনকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে দুইটি মনিটর, তিনটি প্রিন্টার, দুই টি সিপিইউ, একটি স্ক্যানার, ২২টি ভুয়া সার্টিফিকেট, একটি মোবাইল ও নগদ এক হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা দীর্ঘদিন যাবত বিভিন্ন শিক্ষাবোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্স এর জাল সার্টিফিকেট তৈরী করে আসছে। সে টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদপত্র, জাল ভোটার আইডি কার্ড, জাল প্রশংসাপত্রসহ বিভিন্ন ধরনের জাল দলিল ও সনদপত্রাদি তৈরী করে ব্যবসার আড়ালে জালিয়াতি কর্মকাণ্ড চালিয়ে আসছিল। আসামিদের বিষয়ে থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: