1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

একদিনে করোনায় প্রাণ গেল ৩ চিকিৎসকের

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৫১ Time View

দৈনিক বাংলার রবি:
করোনাভাইরাস ঠেকাতে বিশ্বজুড়েই চিকিৎসকদের প্রাণ যাচ্ছে। ব্যতিক্রম নয় ভারতের পশ্চিমবঙ্গও। সোমবার ছিল রাজ্যের চিকিৎসক মহলের কাছে সবথেকে শোকের দিন। কারণ এ দিনে মৃত্যু হলো চার চিকিৎসকের। কোভিড-১৯ আক্রান্ত হয়ে ৩ জন এবং এক চিকিৎসক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এর আগে করোনার কারণে রাজ্যে ১২ জন চিকিৎসকের মৃত্যু হয়েছিল। কিন্তু একদিনে চিকিৎসকমহলে এত বড় আঘাত রাজ্যের নিরিখে এই প্রথম। ওই তিন চিকিৎসক হলেন, তপন সিনহা, বিশ্বজিৎ মন্ডল এবং প্রদীপ ভট্টাচার্য।

চিকিৎসক তপন সিনহা ছিলেন দক্ষিণ কলকাতার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ। সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার সকালে তার মৃত্যু হয়।
অন্যদিকে, উত্তর ২৪পরগনা জেলার ব্যারাকপুরের চক্ষু বিশেষজ্ঞ হিসেবে খ্যাত ছিলেন বিশ্বজিৎ মন্ডল। বেসরকারি হাসপাতালে করোনা চিকিৎসাধীন থাকাকালীন তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাইফ সাপোর্টে নেওয়ার পরও শেষ রক্ষা হয়নি। সোমবার দুপুরে মৃত্যু হয় তার।

ওই জেলার শ্যামনগর এলাকার অত্যন্ত জনপ্রিয় চিকিৎসক ছিলেন প্রদীপ ভট্টাচার্য। লকডাউনের সময়গুলোয় শ্রমিকদের বিনামূল্যে চিকিৎসা দিতেন তিনি। গত কয়েকদিন ধরেই করোনা আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তারও মৃত্যু হয় সোমবার।

একদিনে তিনজন চিকিৎসকের প্রাণ কেড়ে নিল করোনা ভাইরাস। ‘ওয়েস্টবেঙ্গল ডক্টরস ফোরাম’সহ রাজ্যের বিভিন্ন চিকিৎসক সংগঠন এদিন শোক প্রকাশ করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: