1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৩৭ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

সুশান্তের মৃত্যুতে অচেতন করার বন্দুক ব্যবহার করা হয়েছিল?

রিপোর্টার :
  • হালনাগাদ : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৬১ Time View

বিনোদন ডেস্ক:
সুশান্তকে মারার জন্য অচেতন করার বন্দুক ব্যবহার করা হয়ে থাকতে পারে। সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী এমনই দাবি করেন। তাঁর সেই টুইট ভাইরাল হয়ে যায়। আর এরপরই সুশান্ত মৃত্যুর ঘটনায় সিবিআই, ইডির পাশাপাশি এন আইএ-তদন্ত করুক এমনই দাবি করেন বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

টুইটার ব্যবহারকারী লেখেন, আজ অচেতন করার বন্দুকের (Stun Gun) ব্যবহার সম্পর্কে পড়লাম। যে দাগগুলো ছিল, সেগুলো অচেতন করার এই বন্দুকের ব্যবহারেই হওয়া সম্ভব। পঙ্গু করে দিতে এধরনের বন্দুক ব্যবহার করা হয়ে থাকে।

এই টুইটটি ভাইরাল হয়ে যাওয়ায় নজর এড়ায়নি বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। তিনি লেখেন, কীভাবে এই বন্দুকটি আরব সাগরের সীমান্তবর্তী দেশ থেকে চোরাপথে আনা হয়েছিল? এন আইএ-এর এই তদন্তে যোগ দেওয়া উচিত।”

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্তের মৃতদেহ যে অ্যম্বুলেন্স চালক নিয়ে গিয়েছিলেন, তিনি দাবি করেন, সুশান্তের পা মোচরানো ছিল। গোটা দেহ হলুদ হয়ে গিয়েছিল।

এদিকে সুশান্ত মামলায় ইতোমধ্যেই তদন্ত শুরু করছে সিবিআই। এই মামলায় ইতোমধ্যেই সুশান্তের বাবা, ও বোন মিতু সিংয়ের বয়ান রেকর্ড করেছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সিবিআই তদন্তের শুরুতেই সুশান্তকে খুন করা হয়েছে বলে দাবি করেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত। আনন্দবাজার

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: