1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৩৮ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

কিশোরগঞ্জে রাব্বী হত‌্যা: ৬ জন গ্রেপ্তার প্রধান আসামিসহ

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৫১ Time View

কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার নিলখী হাফানিয়া গ্রামের অটোরিকশা চালক রাব্বী হত‌্যার প্রধান আসামি হৃদয় ওরফে সাচ্চুসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে চুরি হওয়া অটোরিকশা উদ্ধার করা হয়।

রোববার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাবের ভৈরব ক‌্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের গ্রেপ্তারের তথ্য জানান।

তিনি জানান, ৭ জুলাই অটোরিকশা চালক মো. রাব্বী মিয়া নিখোঁজ হওয়ার সাতদিন পর ওই গ্রামের মনির হোসেনের বাড়ির সেফটিক ট‌্যাঙ্কিতে তার লাশ পাওয়া যায়। ওই দিনই রাব্বীর পরিবারের পক্ষে থেকে হত‌্যা মামলা দায়ের করা হয়। এরপর থেকে র‌্যাবের গোয়েন্দা দল আসামিদের ধরতে অভিযান অব‌্যাহত রাখে।

গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের আকবর শাহ থানাধীন অলংকার এলাকা হতে শনিবার (১৫ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মামলার প্রধান আসামি নিলখী হাফনিয়া গ্রামের বাদল মিয়ার ছেলে হৃদয় ওরফে সাচ্চু (২০) কে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, সাচ্চুকে জিজ্ঞাসাবাদে অটোরিকশা ছিনতাই ও রাব্বী হত্যার লোমহর্ষক বর্ণনা দেন। দুলাল মিয়া, আজিজুল, মাসুম মিয়া, বিল্লাল ওরফে জামাই বিল্লাল, ইয়াছিন, সরোয়ার ও কাইয়ূমসহ কয়েকজন ছিনতাইকারী নিলখী হাফানিয়া ঈদগাহ মাঠে বসে রাব্বীর অটোরিকশাটি ছিনতাইয়ের পরিকল্পনা করেন। কিন্তু তারা ৭-৮ দিনের মধ্যে রাব্বীকে অটোরিকশাসহ একা না পেয়ে ছিনতাই করতে পারেননি।

৭ জুলাই রাত ৯টার দিকে সাচ্চু, ইয়াছিন, আজিজুল ও মাসুম ফোন করে রাব্বীকে অটোরিকশাসহ ঈদগাহ মাঠে ডেকে নিয়ে আসে। ঈদগাহ মাঠের পাশে বালুর মাঠে ১০-১২ জনের নেতৃত্বে রাব্বীকে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে হত্যা করে। পরে কয়েকজন মিলে মনিরের বাড়ির সেফটিক ট্যাঙ্কির ভেতরে লাশ রেখে আসে।

সাচ্চুর দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার মথুরাপুর এলাকা থেকে মো. সাদ্দাম (৩৩), জুটন (৩৫), মো. শুভ (১৯), মো. ইমন ভুইয়া (১৯) কে এবং উপজেলার আলীনগর এলাকা থেকে মো. রেজাউল মিয়া (২৩) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছয় আসামিকে বাজিতপুর থানায় পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: