1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:১২ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

চেয়ারম্যানের মৃত্যু বিষাক্ত অ্যালকোহল পানে

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৪৪ Time View

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন (৫০) বিষাক্ত অ্যালকোহল পানে মৃত্যুবরণ করেছেন। এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি তদন্ত মো মুশফিকুর রহমান। আজ রবিবার সকালে মৃত্যু বরণ করলেও বিকেলে তাঁর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চলছে আলোচনা সমালোচনা।

স্থানীয় সূত্র জানায়, নিহত চেয়ারম্যানের বাড়ি উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের বনগাঁও গ্রামে। গত দুইবারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছিলেন।

নিহত চেয়ারম্যানের ভাগিনা জুবের আলম রূপক জানান, তাঁর মামা আলমগীর কানে ব্যাথা ছাড়াও শ্বাস কষ্টে ভুগছিলেন। এ অবস্থায় গত শনিবার মাগরিবের পর তাঁকে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সাড়ে সাতটায় ইন্তেকাল করেন।

অন্য একটি সুত্র জানায়, গতকাল শনিবার গুরুতর অসুস্থ অবস্থায় চেয়ারম্যান আলমগীরকে প্রথমে শহরের মৈত্রী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অতিরিক্ত অ্যালকোহল পানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসা চলা অবস্থায় রবিবার সকাল সাড়ে সাতটার দিকে চেয়ারম্যান আলমগীর মারা যান। পরে হাসপাতাল থেকে লিখিতভাবে ময়মনসিংহ কোতোয়ালি থানাকে অবহিত করা হয় মাত্রাতিরিক্ত অ্যালকোহল পানের কারণে তাঁর মৃত্যু হয়েছে। এ অবস্থায় কোতওয়ালি থানা পুলিশ লাশ ময়নাতদন্তের সিদ্ধান্ত নেয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান জানান, কোতওয়ালি থানা থেকে মৃত্যুর ঘটনা অবহিত করেছে। পরে তিনি আইনগত ব্যবস্থা গ্রহন করার পরামর্শ দেন।

কোতওয়ালি থানার ওসি তদন্ত মো. মুশফিকুর রহমান জানান, হাসপাতাল থেকে মৃত্যুর কারণ হিসেবে অতিরিক্ত অ্যালকোহল পানের কথা বলা হয়। এরপরই এক ধরনের রহস্য থাকায় লাশ ময়নাতন্তের সিদ্ধান্ত নেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: