1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

দুই হাত কেটে বিলে ফেলে গেল প্রতিপক্ষ

রিপোর্টার :
  • হালনাগাদ : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৫৪ Time View

সিলেট প্রতিনিধি:

পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল বশির নামের এক ব্যক্তিকে দুইহাত কেটে বিলে ফেলে রেখে গেছে প্রতিপক্ষ। শুক্রবার দুপুরে সিলেটের গোলাপগঞ্জের উত্তর বাদেপাশা ইউপির বাগলা মিরের চক গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আব্দুল বশির বাগলা মিরের চক গ্রামের বাসিন্দা।
গোলাপগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জানান, শুক্রবার জুমার নামাজ পড়তে মিরের চক জামে মসজিদে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন বশির। পথে একটি ঝোঁপের মধ্যে লুকিয়ে থাকা স্থানীয় রহিম ও তার ৪/৫ সহযোগী ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তার একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে তারা এবং অপর হাত শরীরের সঙ্গে ঝুলতে থাকে। অস্ত্রের আঘাতে তার পায়েও মারাত্মক জখম হয়েছে।

ধারণা করা হচ্ছে, মৃত্যু নিশ্চিত ভেবে হামলাকারীরা তাকে পার্শ্ববর্তী একটি বিলে ফেলে যায়। জুমার নামাজে শেষে ফেরা মুসল্লিরা গুরুতর আহত অবস্থায় তাকে দেখতে পেয়ে চিকিৎসার জন্য দ্রুত সিলেটে পাঠায়। তিনি এখন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা।

এ ব্যাপারে বাদেপাশা ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ বলেন, দীর্ঘদিন থেকে ওই দুইপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। হামলাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তিনি।

ওসি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশ মাঠে তৎপর রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখায় অন্যান্য খবর