1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

আলবার্টায় বাংলাদেশিদের জন্য ফ্রিতে ফ্লু টিকা ১৯ অক্টোবর

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২৮ Time View

প্রবাস জীবন ডেস্ক:

দিনে দিনে উদ্বেগজনকহারে কানাডার প্রায় সব প্রদেশে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আলবার্টা প্রদেশও এর বাইরে নয়। বাংলাদেশি কমিউনিটির সবার সুরক্ষার জন্য ক্যালগরিতে কমিউনিটি আরেক্স বাংলাদেশি ফার্মাসি আটটি জায়গায় এসিম্পটম্যাটিক কোভিভ পরীক্ষা করার পরিকল্পনা হাতে নিয়েছে। এ সময় তারা ফ্রিতে ফ্লু টিকাও দেবে।
বাংলাদেশি কমিউনিটির সদস্যদের সুবিধার্থে নর্থইস্ট এর সাভান্না ফার্মেসি, সাভান্না মার্কেট ফার্মাসি, অ্যাবেইডেল ফার্মাসি, ভিস্তা ফার্মাসি এবং মিডটাউন ফার্মাসিতে এই সুবিধা পাওয়া যাবে।

কোভিড মহামারির কারণে এ বছর ফ্লু টিকা খুবই গুরুত্বপূর্ণ। কমিউনিটি আরেক্স বাংলাদেশি ফার্মাসি এখন উচ্চ ঝুঁকিপূর্ণ সমস্ত রোগীদের জন্য ফ্লু ভ্যাকসিন দিচ্ছে।

আগামী ১৯ অক্টোবর থেকে কমিউনিটি আরেক্স বাংলাদেশি ফার্মাসির আটটি লোকেশনে প্রত্যেককে বিনা খরচে ফ্লু শট দেবে। আর এই সেবা বিনা খরচে সমস্ত আলবার্টানদের জন্য।

কানাডার ক্যালগেরির নিয়মিত সেবাদানকারী প্রতিষ্ঠান কমিউনিটি আরেক্স বাংলাদেশি ফার্মাসি গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. ইব্রাহিম খান জানান, বৈশ্বিক মহামারির এই সময়ে বর্তমান পরিস্থিতির কথা চিন্তা করে বাঙালি কমিউনিটির স্বাস্থ্যের দিক বিবেচনা করেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

তিনি জানান, সকলের স্বাস্থ্য ঠিক রেখে আমরা সবাই এই মহামারি থেকে দ্রুত পরিত্রাণ পেতে পারি এটাই আমাদের লক্ষ্য। সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

সেবা পেতে কমিউনিটি আরেক্স বাংলাদেশি ফার্মাসি নিম্নোক্ত ফার্মাসিস্টদের সঙ্গে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

ফার্মাসিস্ট নাদিম খান: ৪০৩-৮৩১-২৩৯৪, ফার্মাসিস্ট নাসিমা খান: ৪০৩-৮১৮-৯৬৫৫, পরিবহন ও অবস্থানের জন্য: ফাহিম খান: ৪০৩-৬৭১-১১৭৮

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখায় অন্যান্য খবর