1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

সাতক্ষীরায় বাবা-মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা

রিপোর্টার :
  • হালনাগাদ : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৭১ Time View

নিজস্ব প্রতিবেদক:

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় বাবা-মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে উপজেলার হেলাতলা ইউপির খলসি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)। তবে এ দম্পতির চার মাসের অপর সন্তান মারিয়া অক্ষত আছে।

কলারোয়া থানার এসআই মফিজুল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করা হয়েছে।

শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, বাড়িতে মা ও বড় ভাইয়ের পরিবারের পাঁচ সদস্যসহ তারা সাতজন থাকতেন। মা কাল আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি পাশের ঘরে ছিলেন।পাশের ঘর থেকে ভোরে বাচ্চাদের গোঙানির শব্দ শুনতে পান তিনি। তাৎক্ষণিক এগিয়ে গিয়ে দেখেন ঘরের দরজা বাইরে থেকে আটকানো। দরজা খুলে দেখেন ভাই-ভাবির মরদেহ। এর কিছুক্ষণ পর বাচ্চারাও মারা যায়।

তিনি আরো জানান, এলাকায় জায়গা-জমি নিয়ে পাশের বাড়ির সঙ্গে তাদের কিছু বিরোধ রয়েছে। তবে কারা এ ঘটনা ঘটালো, তা বুঝতে পারছি না।

এসআই মফিজুল আরো বলেন, নিহতদের মধ্যে শাহিনুরের পা বাঁধা অবস্থায় ছিল। তাদের চিলে কোঠার দরজা খোলা ছিল। ধারণা করা হচ্ছে ছাদের চিলে কোঠার দরজা দিয়ে হত্যাকারীরা ঘরের মধ্যে প্রবেশ করে। ঘটনা তদন্তে পুলিশ মাঠে নেমেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই শাখায় অন্যান্য খবর