1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:১৫ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

বিচ্ছেদের পর হ্যান্ডসাম কাউকে পাচ্ছেন না শ্রীলেখা

রিপোর্টার :
  • হালনাগাদ : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৫ Time View

ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের মনে বেশ দুঃখ। ১৭ বছর আগে বিয়ে করলেও স্বামীর অভাবে সেই দিনটি উদযাপন করতে পারছেন না তিনি। বিবাহবার্ষিকী বলে এখন আর তার কিছু নাই। কারণ ২০১৩ সালে তার বিবাহ বিচ্ছেদ হয়। এখন আর হ্যান্ডসাম কাউকে পাচ্ছেন না কিংবা কাউকে মনে ধরছে না শ্রীলেখার।

১৭ বছর আগে অর্থাৎ ২০ নভেম্বর শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা। আর বিয়ের বর্ষপূর্তিতে সাবেক স্বামীকে স্মরণ করেছেন তিনি। ফেসবুকে তিনি লিখেছেন, আজ হতে পারত আমাদের ১৭ তম বিবাহবার্ষিকী। হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরলো না। এর সঙ্গে একটি বিধিবদ্ধ সতর্কীকরণ যোগ করেন তিনি লেখেন, দুঃখের ইমোজি আর শুভ বিবাহবার্ষিকী বললে তৎক্ষণাৎ আনফ্রেন্ড করব!

বিবাহবার্ষিকীতে সাবেক স্বামীকে স্মরণ করে এইভাবে হ্যান্ডসাম অ্যাখা দেওয়া কিন্তু সহজ কাজ নয়। তবে শ্রীলেখা কোনোদিনই সহজ পথের মানুষ নন। বিচ্ছেদ মানে সেটা দুঃখের এমন মনে করেন না অভিনেত্রী। তার কথায়, ‘দু-জন ভালো মানুষ এক ছাদের তলায় নাই থাকতে পারে তাই বলে তিক্ততা কেন থাকবে?’

 

২০১৩ সালে শিলাদিত্য সান্যালের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় শ্রীলেখার। তাদের এক সন্তান, ঐশী। মেয়ে মায়ের কাছেই থাকে। তবে বাবার সঙ্গেও নিয়মিত যোগাযোগ রয়েছে। শ্রীলেখার নিজেরও সাবেক স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে চলেছেন। কাজ নিয়ে আপতত ব্যস্ত শ্রীলেখা। শীঘ্রই পরিচালক হিসেবে হাতখড়ি হচ্ছে তার, এছাড়া বেদের মেয়ে জ্যোৎস্নার সুবাদে দীর্ঘদিন পর টেলিভিশনে কামব্যাক করেছেন অভিনেত্রী। পাশাপাশি শর্টফিল্ম ও ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করছেন তিনি।

 

সূত্র- হিন্দুস্তান টাইমস

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: