1. kmohiuddin456@gmail.com : admin :
  2. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  3. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

নারী-মাদকের পেছনে টাকা ‍উড়িয়ে ‘ডিজুজ বয়’ হয়ে ওঠে দিহান

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩০ Time View

একাধিক ঘনিষ্ঠ বান্ধবী ছিল দিহানের। রাতভর আড্ডা দিতেন হোটেল কিংবা বাসায়। শুধু নারীই নয়, মাদকের নেশাও ছিল প্রবল। টয়োটা এক্সিও গাড়িটি নিয়ে কখনো কখনো ছুটে যেত ঢাকার অদূরে কোথাও। রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেল শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত তানভীর ইফতেখার দিহান মা-বাবার শাসন-বারণে তোয়াক্কা করতো না। অর্থ ও বিত্তের জোরেই বেপরোয়া হয়ে ওঠে। প্রতিমাসে খরচ করতো কাড়ি কাড়ি টাকা।

দিহানের ঘনিষ্ঠরা জানান, সময়-অসময়ে নিজেই গাড়ি নিয়ে বেরোতেন দিহান। গাড়ির গতি নিয়ে তার কোনো চিন্তা থাকতো না। গাড়ির সামনে থেকে সরে যেতে সময় ক্ষেপণ করার কারণে রিকশা, ভ্যানচালকরা তার মারধরের শিকার হতো প্রায়ই। এছাড়া রাস্তায় উচ্চ ভলিয়মের গান বাজানো ছিল তার নেশা। ঘনঘন হর্ণ বাজানো অভ্যাসে পরিণত হয়।

দিহান অনেক সময় রাতে বাসায় ফিরতো না। রাতে বারবিকিউ পার্টির নামে বন্ধুরা মিলে বিভিন্নস্থানে আড্ডায় মজে থাকতো। গুলশান ও উত্তরার দু’টি তারকা হোটেলে দেখা যেত তাকে। এসব কর্মকাণ্ডের কারণে কলাবাগানের লেক সার্কাস এলাকায় তার বেশ পরিচিতি রয়েছে। তরুণদের অনেকেই তাকে ‘ডিজুস বয়’ হিসেবে চেনেন।

সূত্র মতে, পুলিশের কাছে দিহান স্বীকার করেছে একাধিক মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক ছিল তার। একেক সময় একেক জনকে নিয়ে সময় কাটাতো। বান্ধবীরা তার প্রতি বেশ সন্তুষ্ট থাকতো, কারণ সে নিয়মিত উপহার দিতো তাদের। ঘটনার কিছুদিন আগেও এক বান্ধবীর জন্মদিনের পার্টির আয়োজন করেছিল। থার্টিফাস্ট নাইটেও রাতভর হোটেলে কাটিয়েছে দিহান। এ নিয়ে প্রায়ই তার মা সানজিদা সরকারের সঙ্গে বাকবিতণ্ডা হতো।

ডিএমপির নিউমার্কেট জোনের এসি আবুল হাসান বলেন, ঘটনার পর থেকেই নজরদারিতে ছিলেন ওই বাসার দারোয়ান দুলাল। ঘটনার যথার্থতা যাচাইয়ে তার প্রয়োজন বোধ করায় তাকে হেফাজতে নেয়া হয়েছে। তার দেয়া বর্ণনার সঙ্গে দিহানের দেয়া বর্ণনা মিলিয়ে দেখা হবে। এছাড়া ঘটনাস্থলের আশপাশের পুরো এলাকার সিসি ক্যামেরার ফুটেজ আমরা বিশ্লেষণ করে দেখেছি।

গত ৭ জানুয়ারি কলাবাগানে অভিযুক্ত দিহানের নিজ বাসায় ধর্ষণের পর হত্যা করা হয় ও লেভেলের শিক্ষার্থীকে। দিহানের বন্ধুদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পরে ধর্ষণ ও হত্যার অভিযোগে নিহতের বাবা বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: