1. kmohiuddin456@gmail.com : admin :
  2. printrajbd@gmail.com : admin1 :
  3. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  4. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

বিনামূল্যে অক্সিজেন সেবা দেবে জলিল ফাউন্ডেশন

রিপোর্টার :
  • হালনাগাদ : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৬৯ Time View

সিলেটপ্রতিনিধি:
সিলেটে করোনা আক্রান্তদের বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা দেবে ‘আবদুল জব্বার জলিল ফাউন্ডেশন’। এজন্য খোলা হয়েছে হটলাইন। হটলাইনে ফোন দিয়ে যে কোন আক্রান্ত ব্যক্তি নিতে পারবেন এই সেবা।

শনিবার দুপুরে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এই ঘোষণা দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও আটাব সিলেটের সাবেক সভাপতি আবদুল জব্বার জলিল। এই সেবা কার্যক্রমে ‘আবদুল জব্বার জলিল ফাউন্ডেশন’র সাথে যুক্ত রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলও। এর আগে লকডাউনকালীন সময়ে এই ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেটে কয়েক হাজার মানুষকে খাদ্য সামগ্রী দেয়া হয়। চিকিৎসকদের জন্য দেয়া হয় পিপিই।

মতবিনিময়কালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল জব্বার জলিল জানান, বাসায় চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীদের শারীরিক অবস্থার অবনতি হলে অক্সিজেনের প্রয়োজন পড়ে। কিন্তু তাৎক্ষনিক এই সেবাটি পাওয়া যায় না। এতে রোগীর প্রাণহানীর ঘটনাও ঘটে। এই সংকটের কথা চিন্তা করে সিলেট শহরের রোগীদের জন্য জরুরি অক্সিজেন সেবা চালু করা হয়েছে। হটলাইনে (০১৭৩৩-৩০৯৮৬২ ও ০১৭৩৩-৩০৯৮৬৩) কেউ ফোন দিলে ফাউন্ডেশনের পক্ষ থেকে সাথে সাথে গাড়ি দিয়ে রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পাঠানো হবে।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ডা. আবু ইউসূফ মো. নাদিম ও ডা. এহসানুজ্জামান খান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: