1. kmohiuddin456@gmail.com : admin :
  2. printrajbd@gmail.com : admin1 :
  3. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  4. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

খুনের কথা স্বীকার,বরিশালে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ৩

রিপোর্টার :
  • হালনাগাদ : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৮৩ Time View

নিজস্ব প্রতিবেদক :

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাবা-ছেলে জোড়া খুনের ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাদের কাছ থেকে নিহতদের ভাড়াকরা ট্রলার, ব্যবহৃত মোবাইল ফোন ও রক্ত মাখা লুঙ্গি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার করা ব‌্যক্তিরা হলেন মো. বাদশা হাওলাদার (৩৮), মো. শাহীন খাঁ, মো. ছানি হাওলাদার। এরা বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে নগরীর পুলিস লাইনসে সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে খুনিদের গ্রেপ্তার ও ঘটনার বিষয়ে জানান বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, বরিশাল জেলা পুলিশের তথ্য-প্রযুক্তির বিশেষজ্ঞ একটি টিম মোবাইল ফোনের সূত্র ধরে খুনিদের অবস্থান নির্ণয় করে। এরপর ঢাকা জেলা পুলিশের সহায়তায় ৬ জুলাই সদরঘাট এলাকার তেলঘাট থেকে ছিনতাই করা ট্রলারসহ তাদেরকে আটক করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করেছে আসামীরা। পূর্বপরিকল্পিত অনুযায়ী ট্রলার ছিনতাই করার উদ্দেশ্যে মাছের চাঁই বিক্রেতা পিতা-পুত্রকে খুন করে তারা। এর আগে ৪/৫ দিন ধরে মাছের চাঁই বিক্রেতা পিতা-পুত্রের ওপর নজর রাখছিলো খুনিরা। ঘটনার দিন নিহতরা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রাম থেকে তার মাছ ধরার চাঁই তৈরি করে বিক্রি করতে বাকেরগঞ্জে আসেন। এসময় চাই কেনার কথা বলে ট্রলারে উঠে খুনিরা। পরে চরলক্ষিপাশা নামক স্থানে টাকা দেবার কথা বলে সেখানে নিয়ে চাঁইগুলো নামাতে বলে।

এরপর টাকা দেবার কথা বলে প্রথমে পুত্র ইয়াসিনকে একটু দূরে একটি বাগানে নিয়ে যায়। সেখানে ১ নং আসামি বাদশা পেছন থেকে তার গলা কেটে ফেলে। অন্য দুই আসামি দুই পা চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে। পরবর্তীতে খুনিরা ট্রলারে এসে পিতা হেলালকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয় এবং ১ নং আসামি তার পেটের দু-পাশে ছুরি বসিয়ে মৃত্যু নিশ্চিত করে।

এ ঘটনায় ৩ জুলাই সন্ধ্যা ৭ টার দিকে বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা পান্ডব নদীর তীরে একটি বাগান থেকে ছেলে মো. ইয়ামিন হাওলাদার (২০) গলাকাটা এবং ৪ জুলাই সকাল ৮ টায় একই স্থানে নদী তীরবর্তী ভাসমান অবস্থায় পিতা হেলাল উদ্দিন (৫৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: