1. kmohiuddin456@gmail.com : admin :
  2. printrajbd@gmail.com : admin1 :
  3. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  4. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:২৮ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

অপেক্ষায় সাকিব বিশ্বের দ্রুততম অলরাউন্ডার হওয়ার

রিপোর্টার :
  • হালনাগাদ : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৫৯ Time View

ক্রীড়া ডেস্ক:

মহামারি করোনাভাইরাসের সংকট কাটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ক্রিকেট। আর এ ম্যাচেই রেকর্ড বইয়ে নিজের নাম তুলেছেন ইংল্যান্ডের ভারপ্রাপ্ত অধিনায়ক বেন স্টোকস। এখন বিশ্বের দ্বিতীয় দ্রুততম খেলোয়াড় স্টোকস। তবে তাকেও পেছনে ফেলে টেস্টে বিশ্বর দ্রুততম অলরাউন্ডার হওয়ার অপেক্ষায় আছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান।
৪ হাজার রান ও ১৫০ উইকেট নেয়া ষষ্ঠ খেলোয়াড় হলেও, দ্বিতীয় দ্রুততম খেলোয়াড় হিসেবে এটি করেছেন স্টোকস। নিজের ৬৪তম টেস্টে এই অর্জন করেছেন স্টোকস। আর ৬৩তম ম্যাচে ৪ হাজার রান ও ১৫০ উইকেট নিয়ে এই রেকর্ডের মালিক ওয়েস্ট ইন্ডিজের সোবার্স।

তবে এই রেকর্ড এককভাবে দখলে নেয়ার দারুন সুযোগ আছে বাংলাদেশের সাবেক অধিনায়ক ও সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। এজন্য ব্যাটে হাতে আর মাত্র ১৩৮ রান লাগবে সাকিবের। কারণ সাকিবের টেস্ট পরিসংখ্যান হলো- ৫৬ ম্যাচে ৩৮৬২ রান ও ২১০ উইকেট। বল হাতে ১৫০ উইকেটের বেশি রয়েছে তার। এখন ব্যাট হাতে ৪ হাজার রান পূর্ণ করতে হবে সাকিবকে।

আন্তর্জাতিক অঙ্গনে ফেরার পর হয়তো দ্রুতই রেকর্ডটি দখলে নিয়ে নেবেন সাকিব। সাকিব আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পরই শুরু হয়ে যাবে ক্ষণগণনা। টেস্টে তার রান ৩৮৬২। আর সেটি করতে পারলে, সাকিবের পেছনে পড়বেন- সোবার্স, বোথাম, কপিল, ক্যালিস, ভেট্টোরি ও স্টোকস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: