1. kmohiuddin456@gmail.com : admin :
  2. printrajbd@gmail.com : admin1 :
  3. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  4. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:৫৩ পূর্বাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

৭২ লাখ টাকার ইয়াবা লাইটের কাভার থেকে উদ্ধার

রিপোর্টার :
  • হালনাগাদ : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ৫৯ Time View

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামে অভিযান চালিয়ে সাড়ে ৭২ লাখ টাকার ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত বাসটি উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে নগরীর পাহাড়তলী থানার এ কে খান এলাকায় এ অভিযান চালানো হয়।
আটকরা হলেন, পটুয়াখালীর বাউকল থানার ভুরিপাশা এলাকার আব্দুল মীরের ছেলে মোহাম্মদ সুমন এবং ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার বেয়ারা এলাকার আবুল কাশেমের ছেলে মোহাম্মদ শুভ। তারা উদ্ধারকৃত বাসটির সুপারভাইজার ও হেলপার।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহামুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাসে করে কক্সবাজার থেকে বিপুল পরিমাণ মাদক ঢাকার দিকে যাচ্ছে- এমন খবরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এ কে খান এলাকায় চেকপোস্ট স্থাপন করা হয়। একপর্যায়ে একটি বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে চালককে থামার সংকেত দেয়া হয়। এ সময় গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করলে বাসটির সুপারভাইজার ও হেলপারকে আটক করা হয়।

পরে তাদের দেয়া তথ্যমতে সিটের ওপর লাগেজ ক্যারিয়ারের সঙ্গে থাকা এলইডি লাইটের কাভারের ভেতরে লুকানো ১৪ হাজার ৫১০টি ইয়াবা উদ্ধার করা হয় ও বাসটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য আনুমানিক ৭২ লাখ ৫৫ হাজার টাকা।

এএসপি মামুন আরো জানান, জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলের মাদকসেবী ও ব্যবসায়ীদের থেকে সরবরাহ করে আসছিল বলে জানিয়েছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য তাদের পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: