1. kmohiuddin456@gmail.com : admin :
  2. printrajbd@gmail.com : admin1 :
  3. dailybanglarrobi@gmail.com : Arif Mahamud : Arif Mahamud
  4. jahedulhaque24@gmail.com : Jahidul Hoque Masud : Jahidul Hoque Masud
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
নোটিশ :
সংবাদকর্মী নিয়োগ চলছে, যোগাযোগ : ০১৭০৮ ৫১৫৫৩৫, প্রচারেই প্রসার # সকল প্রকার বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন - ০১৭১২ ৬১৮৭০০

নকল সোনার বার দিয়ে হাতিয়ে নিল আসল চেইন

রিপোর্টার :
  • হালনাগাদ : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪ Time View

চট্টগ্রামের রাউজানে হাসিনা বানু নামে এক নারীকে নকল সোনার বার দিয়ে আসল স্বর্ণের চেইন হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। বুধবার দুপুরে রাউজানের চট্টগ্রাম-রাঙামাটি সড়কে এ ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার ডাবুয়া ইউনিয়নের জগন্নাথ হাট এলাকার আবদুল বারেকের স্ত্রী গহিরা পোস্ট অফিস থেকে মুন্সিরঘাটা যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশায় ওঠেন। মাঝপথে চিরকুটে মোড়ানো সোনার বার সদৃশ পিতলের বার রাস্তা থেকে তুলে হাতে নেন এক যুবক। অপর এক যুবক মোটরসাইকেলে করে এসে চিরকুটটি তুলে পড়তে শুরু করেন। বিয়ের গয়না বানানোর জন্য এই সোনার বার পাঠানো হয়েছে বলে চিরকুটে লেখা ছিল।

চিরকুটটির লেখা শুনে হাসান বানু প্রলুব্ধ হন। প্রতারক চক্রের পাতা ফাঁদে পা দিয়ে একটি দেড়ভরি ওজনের চেইন দিয়ে ওই নকল সোনার বারটি নিয়ে নেন তিনি। আসল স্বর্ণের চেইন দিয়ে নকল সোনার বার নেয়ার সময় দুই প্রতারকের ছবি তুলে রাখেন হাসান বানু। পরে নকল সোনার বারটি নিয়ে মুন্সিরঘাটাস্থ গীতাশ্রী জুয়েলার্সে গেলে এটি পিতল বলে জানানো হয় তাকে।

পরে রাউজান থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন প্রতারণার শিকার হাসান বানু। তিনি বলেন, যেহেতু বিয়ের গয়না তৈরির জন্য পাঠানো লেখা চিরকুটে। তাই আমি নিয়ে সোনার বারটি নিয়ে নেই। স্বর্ণের দোকানে যাওয়ার পর জানতে পারি এটি পিতল।

গীতাশ্রী জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী রুবেল বলেন, এরকম অনেকেই এসেছেন। সচেতন করার পরও বারবার এমন ঘটছে। রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, প্রতারণার শিকার এক নারী অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। নির্দিষ্ট স্বর্ণের দোকান ছাড়া অন্য কোনো জায়গা থেকে স্বর্ণ না কেনার পরামর্শ দেন ওসি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

এই শাখায় অন্যান্য খবর
%d bloggers like this: